ঢাকা, শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

কোটা ও শিক্ষক আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি  

  সভার প্রতিনিধি

প্রকাশ : ০৩ জুলাই ২০২৪, ২০:৫৬

কোটা ও শিক্ষক আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি  
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্য রাখছেন। ছবি: সংগৃহীত

বিএনপি এখন শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন ও বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলনের ওপর ভর করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (৩ জুলাই) বিকেলে সাভারের হেমায়েতপুর আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, মাস যায়, বছর যায়; বিএনপি আন্দোলনে আসে না। বিএনপি এখন পরনির্ভর। তবে পরের ওপর নির্ভর করে কোনোদিন আন্দোলন হয় না। বিএনপির মনের জোর কমে গেছে। মানুষের শক্তি যত কমে, মুখের বিষ ততই উগ্র হয়ে যায়।

ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তরুণের সঞ্চালনায় ও বেনজীর আহমেদ এমপির সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য সাইফুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, তেঁতুলঝরা ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর প্রমুখ।

সভায় জেলা-উপজেলাসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের কয়েক হাজার নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। একপর্যায়ে এ আলোচনা সভা ঘিরে জনসমুদ্রে পরিণত হয়।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত